অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক) ও আপিল কর্মকর্তার তথ্য
অভিযোগ প্রতিকার ব্যবস্থাঃ সংশিষ্ট কর্মকর্তার নিকট প্রত্যাশিত সেবা না পাওয়া গেলে অবহিত করুন
ক্রম |
কখন যোগাযোগ করবেন |
কার সাথে যোগাযোগ করবেন (দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা) |
বিকল্প দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা |
অভিযোগ নিষ্পত্তির সময়সীমা |
১ |
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে না পারলে অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা |
নামঃ জনাব সালেহা বিনতে সিরাজ (যুগ্মসচিব) |
নামঃ জনাব লুৎফুন্নেসা খানম (সিনিয়র সহকারী সচিব) পদবীঃ উপপরিচালক মোবাইল: ০১৭৯০০৬২৩০৫ ফোন: ০২ ৪১০২৪২৩৪ |
৩০ কার্যদিবস |
২ |
অভিযোগ নিষ্পন্ন কর্মকর্তা সমাধান দিতে না পারলে আপীল কর্মকর্তা |
নামঃ মোঃ সফিউল আলম ওয়েব: www.mocat.gov.bd |
নামঃ জনাব মোঃ হেলাল উদ্দিন পদবীঃ যুগ্মসচিব (বাজেট-১) |
২০ কার্যদিবস |
৩ |
আপীল কর্মকর্তা সমাধান দিতে না পারলে |
মন্ত্রীপরিষদ বিভাগের অভিযোগ ব্যবস্থাপনা সেল |
|
৬০ কার্যদিবস |